• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় কিশোরীকে নির্যাতনের মামলার প্রধান আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় পিতৃ-মাতৃহীন অনাথ কিশোরীকে অপহরণের পর নাজিরপুর তিনমাস আটক রেখে শারীরিক নির্যাতনের মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জনা গেছে, উপজেলার রত্নপুর গ্রামের কিশোরী(১৫)তার মা মারা যাওয়ার পর ছোট বোন নিয়ে দাদার পরিবারে আশ্রিত ছিল। দাদা-দাদী মারা যাওয়ার পর পিতা দ্বিতীয় বিয়ে করে ঢাকা বসবাস শুরু করেন। পিতা ঢাকায় থাকার কারনে অনাথ কিশোরী ও তার ছোট বোনকে বাড়ির উপরের ফুফু সম্পর্কের সাহেদ শেখের স্ত্রী আকলিমা বেগম(৫০)কে দেখা-শুনার জন্য বলেন। বাড়িতে আকলিমা ভাসুর সহিদ শেখ(৪০)সহ পরিবারের অন্যান্য স্বজনের যাতায়াতের সুবাদে আসামীদের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত ১৬মার্চ সন্ধ্যায় সহিদ শেখ মোবাইল ফোনে কিশোরীকে বাড়ির পাশে রাস্তায় উপর তার সাথে দেখা করতে বলে। রাস্তায় সহিদ শেখের সাথে দেখা করতে গেলে সেখানে পূর্ব পরিকল্পিতভাবে অবস্থান করা পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামের সহিদ শেখ, একই এলাকার রেজাউল ফরাজী, আকলিমা বেগমসহ অজ্ঞাতনামা ৩-৪জন মিলে জোর করে কিশোরীকে অপহরন করে নাজিরপুর নিয়ে যায়।

সেখানে নিয়ে সহিদ শেখের ঘরে আটক রেখে ১৭ মার্চ জোর করে সহিদ শেখ ওই কিশোরীকে শারীরিক নির্যাতন করেন। ওই বাড়িতে প্রায় তিন মাস আটক করে কিশোরীকে মাঝে মধ্যে সহিদ শেখ শারীরিক নির্যাতন চালাত। চলতি মাসের ১৮জুন কৌশলে ওই কিশোরী সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে এসে পরে দিন ১৯জুন ঘটনার বর্ননা দিয়ে নির্যাতনকারী ও তাদের সহযোগী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আসামী করে থানায় মামলা দায়ের করেন, যার নং- নং-১২(১৯-৬-২০২০)।

মামলার প্রধান আসামী পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামের মৃত.মোস্তফা শেখের ছেলে সহিদ শেখকে এসআই তৈয়বুর রহমান সোমবার রাতে গ্রেফতার করে আগৈলঝাড়া থানায় নিয়ে আসেন। এই পূর্বে ওই মামলার সহযোগী আসামী ফুফু আকলিমা বেগমকে গ্রেফতার করা হয়েছিল।

গ্রেফতারকৃতকে আজ মঙ্গলবার বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।