• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ১১হাজার ১শত পরিবারের মাঝে সরকারী ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের দরিদ্র ১১হাজার ১শত পরিবারের পরিবারের মাঝে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে বাহিরে গিয়ে কাজ করতে না পারা দরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গিয়ে চাল, ডাল, আলু, তৈল ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন বলেন, সরকার থেকে বরাদ্দকৃত ১৫৫ মেট্রিকটন চাল ও নগদ প্রায় ৭লক্ষ  টাকা পাওয়া গেছে। ওই চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হচ্ছে। আমাদের দপ্তর থেকে ত্রাণের প্যাকেট করে বিভিন্ন ইউনিয়নে পাঠানোর পরে সবার উপস্থিতে বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম তদারকি করার জন্য একজন করে সরকারী ট্যাগ কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। তাদের উপস্থিতিতে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, সরকারী চালের সাথে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ডাল, আলু, সাবান ও মাস্ক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়সহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতা-কমীরা।