• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে আওয়ামীলীগ সরকার- এমপি শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের উজিরপুরের জয়শ্রী-মুন্ডপাশা এস.এ.বি.এম মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম বলেন, আওয়ামীলীগ সরকার সব সময় শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি করে দিয়েছেন। এছাড়াও বিএনপি জোট সরকারের চেয়েও বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন করেছেন। শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে বর্তমান আওয়ামীলীগ সরকার।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় স্কুল মাঠে পুরুস্কার বিতরন সভায় এসব কথা বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) জয়দেব চক্রবর্তী প্রমূখ। এ ছাড়াও বেলা ১১টায় কালিহাতা মাহমুদিয়া আলিম মাদ্রাসায় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এমপি শাহে আলম।