• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

উজিরপুরে মডেল মসজিদ,মাদ্রাসার শিক্ষা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের উজিরপুরে ৩ তলা বিশিষ্ট উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র এবং ৪তলা বিশিষ্ট উজিরপুর আলিম মাদ্রাসার শিক্ষা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

আজ শনিবার উজিরপুর আলিম মাদ্রাসার শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বরিশাল জোনের অধীনে সোয়া ৩ কোটি টাকার ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধান অতিথি। পরে ধর্ম মন্ত্রণালয়ের অধীনে উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের বরিশাল গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ১৩ কোটি টাকা ব্যয়ে তিনতলা ভবনসহ সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন তিনি। বিকাল ৪টায় উজিরপুর বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, অধ্যক্ষ মাওলানা নুরুল হক আজাহারী, বরিশাল গণপূর্ত বিভাগের সহকারী প্রকৌশলী সেলিম তালুকদার, উপ-বিভাগীয় প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষক মোঃ শাহে আলম, মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কামাল  হোসেন সবুজ, ঠিকাদার সুমন সিকদার প্রমূখ।

উজিরপুর বি.এন.খান ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে অনুদানের চেক প্রদান করে প্রধান অতিথি ও গভর্নিং বডির সভাপতি সংসদ সদস্য মোঃ শাহে আলম। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।