• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

মৃত মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা দিলেন হাসানাত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

দু-দু’বার স্ট্রোক করা মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার আর নেই। দীর্ঘদিন রোগে ভুগে ৭০ বছর বয়সে শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের মৃত্যুতে দক্ষিণাঞ্চলীয় মুজিব বাহিনীর প্রধান, জামুকা’র অন্যতম সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ --এমপি’র স্থানীয় প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন শনিবার সকালে স্বর্গীয় ক্ষিতিশ সরকারের বাড়িতে ছুটে যান। তারা ক্ষিতিশ সরকারের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর ও সমবেদনা জানিয়ে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের পরিবারের সকল দায় দায়িত্ব এমপি নিয়েছেন বলে পরিবারকে আশ্বস্ত করেন। এসময় ওই প্রতিনিধিরা এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত তহবিল থেকে মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।    

শনিবার সকালে রাস্ট্রীয় মর্যাদা প্রদান শেষে দুপুরে উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের নিজ বাড়িতে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারকে সমাহিত করা হয়েছে। 

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র মাধ্যমে মানননীয় প্রধানমন্ত্রীর কাছে সংবাদপত্রের মাধ্যমে তার সুচিকিৎসা ও আবাসন সমস্যার সমাধান চেয়েছিলেন। যা গত ৩ সেপ্টেম্বর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল।