• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় সাংবাদিকদের সাথে হাসপাতাল প্রধানের মতবিনিময় সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

 

আগৈলঝাড়া প্রেসক্লাব সাংবাদিকদের সাথে হাসপাতাল পরিচালনায় বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছেন উপজেলা ৫০শয্যা হাসপাতালে সদ্য যোগদানকারী প্রধান (ইউএইচএএফপিও) ডা. আব্দুল মুনয়েম সাদ।  
রবিবার সকালে হাসপাতাল প্রধান ডা. আব্দুল মুনয়েম সাদ এর অফিস কক্ষে মত বিনিময় সভায় হাসপাতাল পরিচালনা ও চিকিৎসা সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক সংকট, চতুর্থ শ্রেণির জনবল সংকট, আবাসন ব্যবস্থাপনা ভাল না থাকার কারণে যোগদানের পর চিকিৎসকদের অন্যত্র চলে যাওয়াসহ অভ্যন্তরীণ  বিভিন্ন বিষয়ে সমস্যার কথা তুলে ধরেন ডা. আব্দুল মুনয়েম সাদ।  এসময় তিনি জনগনের নিবির স্বাস্থ্য সেবা প্রদানের জন্য সাংবাদিকদের সাহায্য ও সহযোগীতা কামনা করেন।    
জনগনের সেবা প্রদানে অফিসিয়াল সমস্যা নিয়ে হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি'র সাথে দেখা করে তাকে সমস্যা অবহিত করলে জনগুরুত্বপূর্ন বিষয়ে সমস্যার সমাধান করা সম্ভব বলে পরামর্শ প্রদান করেন সাংবাদিক নেতারা। 
জনগনের দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রশাসনিক কর্মকর্তাকে সার্বিক সাহায্য সহযোগীতার আশ্বাস প্রদান করেন সাংবাদিকরা।      
মত বিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি কেএম. আজাদ রহমান, সাধারণ সম্পাদক তপন বসু, সিনিয়র সাংবাদিক হারুন রানা, মাহাবুবুল ইসলামসহ  প্রবীর বিশ্বাস ননী, শামিমুল ইসলাম শামিম, জাহিদুল ইসলাম, মনিরুজ্জামান, এফএম নাজমুল,মৃদুল দাস, পলাশ দত্ত, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বখতিয়ার আল মামুন, স্যানিটারী ইন্সপেক্টর শুকলাল সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত উপস্থিত ছিলেন।