• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদীর মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের মাতা ও জাতির পিতার ভাগ্নে, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদী হুরেন্নেসা বেগম এর মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এমপি হাসানাতের পরিবারের উদ্যোগে এ উপলক্ষে মরহুমার বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের নিজ বাড়িতে দিনব্যাপী কোরআন খতম, বাদ আছর মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও মিলাদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আবুল হাসানাত আবদুল্লাহ’র দাদা খালেক সেরনিয়াবাত, পিতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, মাতা আমেনা বেগম, বড় ছেলে শহীদ সুকান্ত আবদুল্লাহসহ পরিবার সদস্যদের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি সেরনিয়াবাত পরিবার সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।     
দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন সাবেক এমপি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, চেম্বার অব কমার্সের পরিচালক, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা  সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, আগৈলঝাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সিসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন ওলামা একরামগন উপস্থিত ছিলেন।