• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

উজিরপুরে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  


উজিরপুর উপজেলা আনসার ও ভিডিপির উদ্যোগে ছেলেধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় এ উপলক্ষ্যে উপজেলার আনসার ভিডিপির অফিস কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের চত্বরে এসে শেষ হয়। 
উজিরপুর আনসার ও ভিডিপি অফিস কার্যালয়ে আলোচনা সভায়  সভাপতিত্বকরেন উজিরপুর আনসার ও ভিডিপি কর্তমর্তা শাহিনুর জামান শাহিন। সভায়া বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা কল্পনা মহিউদ্দিন সহ অনেকে। এসময় উপস্থিত ছিলেন উপজেলার সকল ইউনিয়নের ভিডিপি ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, পৌরসভার ওয়ার্ড দলনেতা-দলনেত্রী, উপজেলা কোম্পানী কমান্ডারসহ সকল ইউনিয়নের আনসার কমান্ডার ও আনসার ভিডিপির সদস্যগণ। 
এ সময় বক্তারা ছেলেধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা করেন। তারা বলেন, কোন গুজবে কান দেয়া যাবে না। অপরিচিত কাউকে সন্দেহ হলে পুলিশের হাতে সোপর্দ করার আহবান জানান। ডেঙ্গু প্রতিরোধে স্কুল-কলেজ মাদ্রাসা ও বাড়ির আশপাশের জঙ্গল পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে এবং এই কর্মসূচী অংশ হিসেবে প্রতিটি ইউনিয়নের স্কুল-কলেজ মাদ্রাসায় সপ্তাহব্যাপী সচেতনতামূলক উঠান বৈঠক করা হবে এবং মসজিদ মন্দিরে প্রচার প্রচারণা অব্যাহত থাকবে।