• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাবেন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২৪  

নির্বাচিত সরকারের প্রধান জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরকে ১৯৭৫ সালে হত্যাকরে জিয়া ক্ষমতা দখল করে ছিলো। তারা আজ মানবতার কথা বলছেন, মানবধিকারের কথা বলেন, সেদিন মানবধিকার কোথায় ছিলো। আপাদের মুখে এখন মানবতার কথা মানায় না। স্বাধীনদেশে একজন মানুষ হত্যা হলে থানায় গিয়ে মামলা করতে পারে। আমি সেদিন কোন বিচার চাইতে পারিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার পিতা আব্দুর রব সেরনিয়াবাত, বোন আরজু মনিসহ আমার চার বছরের নাবালক শিশুপুত্র সুকান্ত আব্দুল্লাহকে হত্যাকরে। তারা হত্যার পরে একটি আইন পাস করলো এই হত্যার বিচার করা যাবেনা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে তার বিচার করেছে।

২ জানুয়ারী সন্ধ্যায় গৌরনদী উপজেলার চাদঁশী ইউনিয়নের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সাটাইল ইনষ্টিটিউটের মাঠে নৌকা মার্কার সমর্থনে চাদশী ইউনিয় আওয়ামীলীগ সভাপতি সৈয়দ নজরুল ইসলামের  সভাপতিত্বে নৌকা মার্কার উঠান বৈঠকে একথা বলেন, সাবেক চীফ হুইপ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশীক আব্দুল্লাহ, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌরমেয়র হারিছুর রহমান হারিছ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন্-সম্পাদক ফরহাদ হোসেন মুন্সী, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সান্টু ভুইয়া ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক কাজী মেজবাউদ্দিন প্রমুখ।