• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের প্রশিক্ষন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩  

আগামী ২০২৪ সালের ৭জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরিশালের গৌরনদীতে ১হাজার ৩শত ৬০ জন ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত। নির্বাচনী প্রশিক্ষন ইনষ্টিটিউটের উদ্যোগে ২০ ডিসেম্বর দিনব্যাপী গৌরনদী উপজেলার শহীদ সুকান্ত বাবু হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু আবদুল্লাহ খানের সভাপতিত্বে নির্বাচনী প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মো.শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো.ওয়াহিদুল ইসলাম। কর্মশালায় বক্তব্য রাখেন, বরিশাল-১ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা যুগ্ন ও জেলা দায়রা জজ ইফতেখার আহম্মেদ। সভায় উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদুজ্জামান মুন্সী, সহকারী পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.রফিকুল ইসলাম, ওসি মো.আনোয়ার হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাইদুর রহমান প্রমুখ।

সভায় প্রধান অতিথি বরিশাল জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মো.শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, সঠিক নিয়মে সঠিক ভাবে এই নির্বাচনে সকলের দায়িত্ব পালন করতে হবে। কারো বিরুদ্ধে কোন অভিযোগ উঠলে তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।