• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে র‌্যালী, আলোচনা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২৩  

বরিশালের গৌরনদী উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ আলাদা ভাবে বিজয় দিবসের র‌্যালী ও আলোচনা সভা করেছে। ১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৭টায় সরকারী পাইলট  মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতির পিতার অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন  করে প্রশাসন, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনতা।

পরে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংঙ্গীত পরিবেশন শেষে বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান  সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু আব্দুল্লাহ খান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা  ভাইস চেয়ারম্যান  নুরুজ্জামান ফরহাদ মুন্সী, জিনিয়া আফরোজ হেলেন, ওসি মো.আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু প্রমুখ। এরপর কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শণ করা হয়।

কুচকাওয়াজে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিসের সদস্য, কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়। দুপুরে শহীদ সুকান্ত বাবু হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু আব্দুল্লাহ খানের সভাপতিত্বে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.রফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সেকেন্দার আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী প্রমুখ।

একইদিন বেলা ১১ টায় উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের প্রকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

পরে দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালী বের হয়ে সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান, ছাত্রলীগ সভাপতি সান্টু ভুইয়া প্রমুখ।