• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে ৩ ব্যবসায়ীকে জরিমানা, ১৮০ কেজি পেয়াজ জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২৩  

বরিশালের গৌরনদীতে বেশী মুল্যে পেয়াজ বিক্রি করায় তিন ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানাসহ ১৮০ কেজি পেয়াজ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার টরকী বন্দরে নির্ধারত মুল্যে চেয়ে বেশী মুল্যে পেয়াজ বিক্রি করায় তিন পিয়াজ ব্যবসায়ীকে ৮হাজার টাকা জরিমানাসহ ১৮০কেজি পেয়াজ করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.রফিকুল ইসলামের আদালত।

সততা ষ্টোরের মালিক হালিম ঘরামীকে ৩হাজার টাকা, এচাহাক ষ্টোরের মালিক এচাহাক মিয়াকে ২হাজার টাকা ও ইমন ষ্টোরের মালিক ইমন সরদারকে ৩ হাজার টাকাসহ তিন ব্যবসায়ীকে ৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাদের কাছ থেকে ১৮০ কেজি পিয়াজ জব্দ করে ৯০জন ভোক্তার মাঝে নির্ধারিত মুল্যে বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী থানার এসআই হৃদয় মন্ডল ও উপজেলা সহকারী কমিশনার অফিসের পেশকার জুলহাস মিয়াসহ প্রমুখ।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.রফিকুল ইসলাম বলেন, নিধারিত মুল্যের চেয়ে বেশী মুল্যে পেয়াজ বিক্রি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। পেয়াজের বাজার নিয়ন্ত্রনের জন্য অভিযান চলমান থাকবে।