• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে কিম!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

অস্ত্রোপচারের পর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। মঙ্গলবার (২১ এপ্রিল) মার্কিন এক কর্মকর্তার বরাতে প্রকাশিত এক প্রতিবেদনে এই দাবি করেছে সিএনএন।

ওই প্রতিবেদনে বলা হয়, গত ১৫ এপ্রিল ছিল কিমের দাদার জন্মদিন। ওইদিন এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি অনুপস্থিত ছিলেন। এ কারণেই তার অবস্থা খারাপ হওয়ার সন্দেহ ঘনীভূত হচ্ছে। তবে চারদিন আগে একটি সরকারি সভায় দেখা গিয়েছিল তাকে।

অপর এক মার্কিন কর্মকর্তার বরাতে ওই প্রতিবেদনে বলা হয়, কিমের শারীরিক অবস্থায় সম্পর্কিত তথ্যটি সঠিক। কিন্তু সেখানকার প্রকৃত তথ্য পাওয়া খুবই কঠিন।

দক্ষিণ কোরিয়া ভিত্তিক ওয়েবসাইট ডেইলি এন জানিয়েছে, ধূমপান, স্থূলতা ও অতিরিক্ত পরিশ্রমের কারণে কয়েক মাস ধরে কিমের স্বাস্থ্যের অবনতি ঘটেছে। সম্প্রতি উত্তর কোরিয়ার এ নেতা কার্ডিওভাসকুলার সার্জারি করান। এরপরেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।