• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

৪০০ কোটি টাকায় অনলাইনে মুক্তি পাচ্ছে প্রভাসের নতুন সিনেমা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জুন ২০২১  

করোনার কারণে বিধ্বস্ত ভারত। থমকে গেছে দেশটির অর্থনীতি। বন্ধ আছে শোবিজের প্রায় সব কার্যক্রম। বন্ধ সিনেমা হলও। কবে কখন পরিস্থিতি স্বাভাবিক হবে তার কোনো ঠিক নেই। তাই অনেক সিনেমাই মুক্তি দেয়া হচ্ছে অনলাইনে। এরই মধ্যে সালমান খানের ‘রাধে’ সিনেমাটি ওটিটিতে মুক্তি পেয়ে আয়ের রেকর্ড করেছে।

এবার সেই পথে হাঁটতে চলছে ভারতের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা উপহার দেয়া নায়ক প্রভাসের ‘রাধে শ্যাম’। প্রায় ৩৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ সিনেমাটি শিগগিরই অনলাইনে দেখা যাবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সেসব খবরে বলা হচ্ছে, ভারতে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে সিনেমা হলে ছবি মুক্তির কথা ভুলে যেতে হবে। এমন অবস্থায় ফুলে ফেঁপে উঠছে ওটিটি প্লা প্ল্যাটফর্মের ব্যবসা। গত বছরের লকডাউন থেকে শুরু করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে ‘বাহুবলী’ তারকার আলোচিত সিনেমা ‘রাধে শ্যাম’।

ছবির প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। ৪০০ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে এ ছবির জন্য। এ বিষয়ে মুখ খোলেননি ছবির প্রযোজক।

‘রাধে শ্যাম’ ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্য ৪০০ কোটির অফার নেহাত মন্দ নয়। তাই একেবারে প্রস্তাবটি উড়িয়ে দিতে পারছেন না প্রযোজক। তিনি শিগগিরই তার টিমের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর ৪১ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেতা প্রভাস। জন্মদিনেই প্রকাশ্যে আসে তার আগামী ছবি ‘রাধে শ্যাম’র মোশন পোস্টার। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেন প্রভাস ও ছবির নির্মাতারাও। ছবিতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।