• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

রাশমিকার সঙ্গে বিয়ে নিয়ে সাংবাদিকদের দুষলেন বিজয়!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

দক্ষিণী চলচ্চিত্র তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোণ্ডা শুধু সিনেমার পর্দায়ই নয়, বাস্তবেও তাদের সম্পর্কের রসায়ন বেশ আলোচিত। এখন প্রেম ও বাগদান নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখরোচক আলোচনার ঝড় বইছে।

জানা গেছে, বিজয় দেবেরাকোণ্ডা নাকি এবার বিয়ে করতে চাইছেন। সেই বিয়ের গুঞ্জন নিয়েই মুখ খুললেন বিজয় দেবেরাকোণ্ডা। আগামী মাসে নাকি বিয়ে করতে যাচ্ছেন বিজয়-রাশমিকা। কিন্তু তা নাকি সত্যি নয়।

এ প্রসঙ্গে ভারতীয় এক গণমাধ্যমকে বিজয় বলেন, ‘ফেব্রুয়ারি মাসে আমি বিয়ে করছি না বা বাগদানও করছি না। আমার মনে হয় সাংবাদিকরা ঘাড়ে ধরে প্রতি দু’বছর অন্তর আমার বিয়ে দিতে চান। প্রতি বছরই আমি এ বিয়ের গুঞ্জন শুনে আসছি। ওরা চারপাশে ঘুরে বেড়ায় আমাকে তুলে নিয়ে গিয়ে বিয়ের পিঁড়িতে বসাবে বলে।’ এবার বিজয় বিয়ের খবর নিয়ে সাংবাদিকদের দুষলেন, তা তার বক্তব্য থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে।

কর্ণ জোহরের শোয়ে আলোচনা কিংবা মালদ্বীপের ছুটি কাটানো, অন্যদিকে বিজয়-রাশমিকার প্রেম এখন নেটিজেনদের কাছে ওপেন সিক্রেট ঘটনা হয়ে দাঁড়িয়েছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে বিজয় আর রাশমিকা এখন একে অপরের পরিপূরক হয়ে উঠছেন। তারা যেন একে অন্যের ছায়াসঙ্গী।

এ জুটি ‘গীত গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তারপর থেকেই দুজনের প্রেমের খবর বিভিন্ন মাধ্যমে প্রচার হতে থাকে।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তারা একে অপরকে ডেট করছেন। সম্প্রতি হায়দরাবাদে দিওয়ালি উদযাপনের জন্য বিজয় দেবেরাকোণ্ডার বাড়িতেও দেখা গিয়েছিল রাশমিকাকে। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও গেছেন বিভিন্ন জায়গায়।
বলিউডে রাশমিকা মান্দানার অভিষেক ঘটেছিল ‘মিশন মজনু’ সিনেমার হাত ধরে যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্র। তারপর অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ সিনেমায়ও অভিনয় করতে দেখা যায় তাকে। এরপরে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে তার অভিনীত শ্রীভল্লি চরিত্রটি মন কেড়ে নেয় সিনেমাপ্রেমীদের।