• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান

সুখবর দিলেন শিক্ষামন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি বাস্তবায়ন করা হবে বলে আশ্বাস দিয়েছেন।

আজ সোমবার (২৮ অক্টোবর) বিকেলে ঢাকা শিক্ষাবোর্ড মিলনায়তনে অনুষ্ঠিত ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।

কর্মচারী ইউনিয়নের নেতাদের কাছে তাদের বিষয়টি লিখিত আকাদের দেয়ার আহ্বান জানান শিক্ষামন্ত্রী। আরও কোনো দাবি থাকলে সেটিও পূরণের প্রতিশ্রুতি দেন তিনি।

দীপু মনি বলেন, প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি যে, আমি আমার সাধ্যমত চেষ্টা করবো। যেখানে আমাদের যা করণীয় আন্তরিকতার সাথে করবো। সবকিছু আমার হাতের নাগালে নয়। আর্থিক কোনো বিষয় থাকলে অন্য মন্ত্রণালয়ের ওপর আমাদের নির্ভর করতে হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওপর নির্ভর করতে হয়।

এর আগে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ শুভেচ্ছা বক্তব্যে ১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি উপস্থাপন করেন।

কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. বাবুল আকন অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরেরর মহাপরিচালক প্রফেসর সৈয়দ মো. গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক,সচিব প্রফেসর তপন কুমার সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশার,উপপরিচালক আজাদ হোসেন চৌধুরী ।

১১ থেকে ১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মকর্তা পদে পদোন্নতি ও বেতনগ্রেড উন্নীতকরণের দাবি জানিয়ে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছেন বোর্ড কর্মচারীরা।