• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গোসলের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

রংপুর নগরে এক গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় আরিফুল ইসলাম (২০) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার এ খবরের সত্যতা নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেন বলেন, গতকাল বুধবার বিকেলে ঠাকুরগাঁও জেলা থেকে আরিফুলকে গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি রংপুরের হারাগাছে।

মামলার এজাহারের বরাত দিয়ে হারাগাছ থানার পুলিশ জানায়, গৃহবধূর গোসলের ভিডিও গোপনে ধারণ করেন আরিফুল। এরপর সেই ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই গৃহবধূর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। ওই গৃহবধূ আরিফুলকে ৪০ হাজার টাকা দেন। কিছুদিন পর আবার ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ৬০ হাজার টাকা আদায় করেন আরিফুল। ৯ এপ্রিল গৃহবধূর বাড়িতে ঢুকে ১০ হাজার টাকা দাবি করেন আরিফুল। টাকা দিতে না পারায় গৃহবধূ ধর্ষণের শিকার হন। ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে কালক্ষেপণ করা হয়। পরে গৃহবধূ ১৩ জুন রাতে আরিফুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে হারাগাছ থানায় মামলা করেন।

সহকারী পুলিশ কমিশনার আল ইমরান হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলে ঠাকুরগাঁও সদর থানা এলাকা থেকে আরিফুলকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।