• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

আইপিএলে ওভারপ্রতি বাজি, ৮ জুয়াড়ি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

কুড়িগ্রামের উলিপুরে টিভিতে আইপিএল নিয়ে জুয়া খেলার সময় আটজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে জোবেরবাজার এলাকায় টিভিতে আইপিএল খেলা দেখে ওভারপ্রতি টাকার বাজি ধরছিলেন তারা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা টিভিতে দেখে কয়েকজন যুবক ওভারপ্রতি টাকার বিনিময় বাজি খেলছেন। পরে থেতরাই ইউনিয়নের জোবেরবাজার এলাকার একটি ইলেকট্রনিক্স ও কম্পিউটারের দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ দেখে জুয়াড়িরা পালানোর চেষ্টা করেন।

পুলিশ সেখান থেকে আট যুবককে আটক করে। এ সময় পুলিশ ওই দোকান থেকে একটি টেলিভিশন ও জুয়াড়িদের কাছ থেকে আটটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৪০ টাকা জব্দ করে।

আটককৃতরা হলেন- থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ফকিরপাড়া গ্রামের হক্কানী শাহ ফকিরে ছেলে আবু মুসা (৩২), আবদুল আউয়াল খোকার ছেলে নুর ইসলাম (২২), মোখলেছুর রহমানের ছেলে বদিউজ্জামান (২৫), রুহুল আমীন মণ্ডলের ছেলে আনিছুর মণ্ডল (৩০), তাজিবর রহমানের ছেলে শাহীন আলম (১৮), আবদুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (১৯) ও বকুল মিয়া (২৪), এমদাদুল হকের ছেলে রাজু মিয়া (৩৫)।

উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। আইপিএল খেলা চলাকালীন জুয়া বন্ধের ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সবাইকে সতর্ক করা হয়েছে।