• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

সুন্দরবনে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-৮

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ জুন ২০২০  

গত ০১ জুন ২০২০ তারিখ আনুমানিক রাত ১১টার দিকে বাগেরহাট জেলার শরণখোলা থানাধীন মরণচর খাল এলাকায় ৭ জন ঝিনুক সংগ্রহকারী দল একটি ইঞ্জিন চালিত ট্রলারে ঘুমন্ত অবস্থায় অপর একটি ইঞ্জিন চালিত (ট্রলার) নৌকাযোগে ১০ জনের একটি ডাকাত দল তাদের উপর আক্রমন করে অস্ত্রের মুখে ফেলে একই থানাধীন চাপড়াখালী চরে নিয়ে যায়। তাদের মধ্যে মোঃ মহসিন ফরাজি(৩৫) নামক ভিকটিমকে আক্রমনকারী দল সাথে নিয়ে যায় এবং ট্রলারসহ বাকি ভিকটিমদেরকে বাড়ি ফিরে যাওয়ার জন্য ছেড়ে দেয়।

গত ৪ জুন আনুমানিক ভোর ৫ টার  দিকে আক্রমনকারী দল জিম্মি মোঃ মহসিন ফরাজিকে মংলা থানাধীন পশুর নদীর পাড়ে বানীশান্তা নামক এলাকায় ফেলে চলে যায়। পরবর্তীতে ভিকটিম উদ্বাস্ত অবস্থায় ঘোরাফেরা করতে করতে পিরোজপুরের বলেশ্বর ব্রীজ এলাকায় আসলে র‌্যাব-৮, বরিশালের একটি নিয়মিত টহল দল তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যক্তি নাম ঠিকানা মোঃ মহসিন ফরাজি(৩৫), পিতাঃ সামসুল হক ফরাজী, সাংঃ কাঠালবাড়ী ৩নং ওয়াড, থানাঃ পাথর ঘাটা, জেলাঃ বরগুনা বলে জানায়। র‌্যব-৮,বরিশালের পক্ষ থেকে তাকে পরিচর্যা পূর্বক ত্রাণ সহায়তা এবং আইনি পরামর্শ প্রদান করা হয়। পরে তাকে তার মামা মোঃ জলিলের মাধ্যমে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের সহায়তা প্রদান করা হয়।