• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

শিবচরে বালু উত্তোলন করার অপরাধে ড্রেজার, বাল্কহেডসহ ১১জন আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪  

মাদারীপুরের শিবচরের পদ্মা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করার অপারাধে তিনটি ড্রেজার ও দুইটি বাল্কহেড সহ ১১জন কে আটক করেছে নৌ পুলিশের একটি দল। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ১২টার দিকে পদ্মসেতুর উজানে পদ্মা নদীর চরজানাজাত কাঁঠালবাড়ী সহ নদীর বিভিন্ন স্থান থেকে তাদের আকট করা হয়।

আটককৃত হলেন- এম এম এস বিক্রমপুর ড্রেজারের হুইচম্যান আশরাফুল (৪৫) চৌধুরী ও  বাবুর্চী ওমর ফারুক। আশিক ড্রেজারের হুইচম্যান আনোয়ার (২৮) বাবুর্চী ফারুক ফকির। এমবি মায়ের আর্শিবাদ ড্রেজারের মিস্ত্রি কালিমুল্যা  (২৮) বাবুর্চী মজিবর ফরাজি, সুকানী আব্দুল মান্নান (৩২) মিস্ত্রি শাহিন খলিফা (২৮) এমবি ফোর ব্রাদার ড্রেজারের মাস্টার আবুল কালাম (৬০) মিস্ত্রি মান্নান চদিকার (৩৫) সহ বালু উত্তোলন কাজে জড়িত থাকায় মোট ১১জনকে আটক করে চরজানাজাত নৌ পুলিশ ফাঁড়ির একটি দল।
আটককৃত ড্রেজার গুলো হলো- এম এম এস বিক্রমপুর, মায়ের আর্শিবাদ, এমবি ফোর ব্রাদার।

এবিষয় মাদারীপুরের চরজানাজাত নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আনিসুর রহমান বলেন, রাতের অন্ধকারে পদ্মা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোল করার অপরাধে ৩টি ড্রেজার,২টি বাল্কহেড সহ আজ ১১জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।