• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

মায়ের সন্ধান-নিরাপত্তায় মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণার ছেলের জিডি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

নিখোঁজ মায়ের সন্ধান পেতে, মায়ের ডায়েরিগুলো ও নিজের জীবনের নিরাপত্তার আশঙ্কায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মওলানা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান।

শনিবার রাজধানীর পল্টন থানায় আব্দুর রহমান এ জিডি করেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. সেন্টু মিয়া।

তিনি বলেন, জান্নাত আরা ঝর্ণার ছেলে আব্দুর রহমান থানায় এসে একটি জিডি করেছেন। তিনি কোথায় থাকছেন, তার খোঁজ আমরা রাখব। এছাড়া জিডির তদন্ত শুরু হয়েছে। তদন্তে তার মায়ের অবস্থান শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

জিডিতে আব্দুর রহমান উল্লেখ করেন, বেশকিছু দিন ধরে মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে সপ্তাহখানেক আগে বাগেরহাট থেকে ধানমন্ডিতে তার মায়ের বাসায় আসেন। ওই বাসার মালিক আব্দুর রহমানকে জানান, তার মা (জান্নান আরা ঝর্ণা) ৩ এপ্রিল বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেননি। পরে আব্দুর রহমান মায়ের বাসায় প্রবেশ করে সেখান থেকে ঝর্ণার লেখা তিনটি ডায়েরি পান।

জিডিতে আব্দুর রহমান আরো উল্লেখ করেন, মায়ের খোঁজ না পেয়ে ডায়েরিগুলো নিয়ে তিনি শনিবার (১০ এপ্রিল) বাড়ির পথে রওনা হন। পল্টন এলাকায় পৌঁছালে তার মনে হয়, অজ্ঞাত লোকেরা তাকে অনুসরণ করছেন। এ অবস্থায় তার নিজের ও তার মায়ের নিরাপত্তা এবং ডায়েরিগুলোর সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়লে তিনি থানায় ডায়েরির আবেদন করেন।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ অবরুদ্ধ হন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি মামুনুল। মামুনুলের সঙ্গে অবরুদ্ধ হওয়া নারীর নাম জান্নাত আরা ঝর্ণা। আর সেই ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান।

অবরুদ্ধকারী স্থানীয়রা দাবি করেন, মামুনুল হক ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। এজন্য তাকে তারা অবরুদ্ধ করেছিলেন।