• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

 


রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে সংঘবদ্ধ অপরাধী চক্র 'ফইন্নী গ্রুপের' ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় আটককৃতদের কাছ থেকে চাকু, ব্লেড ও ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- তাহমিদুল ইসলাম ফাহিম (২০), রাব্বি হাসান (১৯), সাকিব আহম্মেদ (১৯), মো. মিরাজ (২০), মুশফিকুর রহমান আকিব (১৯) ও এনামুল হাসান (১৯)।  

 
বুধবার (১৬ অক্টোবর) বিকালে র‌্যাব-১০-এর একটি টহল দল শ্যামপুর ফরিদাবাদ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। ‘ফইন্নী গ্রুপ’ নামে একটি সক্রিয় এ অপরাধী চক্রের ছয় সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানায় র‍্যাব ১০।

র‍্যাব আরও জানায়, ছিনতাইয়ের পাশাপাশি তারা মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বেশকিছু অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় একটি মামলা করা হয়েছে।