• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বরিশালে ইয়াবাসহ তিন মাদককারবারি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০  

বরিশালে ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

শনিবার (৩০ আগস্ট) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীম।

তিনি জানান, শনিবার সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমানের দিক নির্দেশনায় পরিদর্শক আ. হালিম খন্দকার ও উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেনসহ পুলিশের একটি দল নগরের সদর রোডে অভিযান চালায়। এ সময় সদর রোডের হোটেল আলী ইন্টারন্যাশনালের তৃতীয় তলার ৩১৩ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটনের কোতোয়ালি থানাধীন আগ্রাবাদ এলাকার নাছিমা আক্তার নদী (৪০) ও বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রোগধন এলাকার মো. শামীম খাঁনকে (২৬) সাতশ’ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া অপর অভিযানে সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীমের নেতৃত্বে পুলিশের একটি দল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের রুপাতলী এলাকায় অভিযান চালায়। এ সময় ফিহা স্টোর নামে একটি চায়ের দোকানের সামনে থেকে মাদককারবারি মো. তারেক হাওলাদার ওরফে সানিকে (২৬) ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক তারেক হাওলাদার ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকার মো. হান্নান হাওলাদারের ছেলে বলেও জানান সহকারী পুলিশ কমিশনার রবিউল।