• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বরিশালে ২১ আগস্ট উপলক্ষ্যে আ’লীগের নানা কর্মসূচি গ্রহণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

আজ ভয়াল ২১ আগস্ট। এদিন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় তৎকালীণ মহিলা আওয়ামীলীগের সভাপতি আইভি রহমান সহ ২৪ নেতাকর্মী নিহত হয়।

দিবসটি উপলক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ।আজ সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলণ, সাংগঠনিক পতাকা অর্ধনমিতকরণসহ সকল নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করেন।

এছাড়া বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সকল নেতাকর্মীকে দলীয় কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. তালুকদার মোঃ ইউনুস এবং এড.একেএম জাহাঙ্গীর।