• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

১৮৪ বস্তা চাল উদ্ধারের ঘটনায় র‍্যাবের মামলা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মালিকানাধীন ঘর থেকে জেলেদের জন্য বরাদ্দ ১৮৪ বস্তা চাল উদ্ধার করেছে র‍্যাব-৮। এ ঘটনায় ওই চেয়ারম্যানের বিরুদ্ধে বাদি হয়ে র‍্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাব-৮ এর সহকারী পুলিশ সুপার মুকুর চাকমা।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) তিনি জানান, ১৮৪ বস্তা চাল থানায় নিয়ে মাপার কাজ করা হচ্ছে, পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

এর আগে জেলেদের ৪০ কেজির স্থলে ৩০ কেজি করে চাল দিয়ে ১০ কেজি করে আত্মসাতের অভিযোগের ভিত্তিতে বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় কেদারপুর ইউনিয়নে অভিযান পরিচালনায় র‍্যাব-৮ এর সদস্যদের সহযোগিতা করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময়ে অভিযোগের সত্যতা পাওয়া গেলে ইউপি সদস্য মো. রোকনউজ্জামান ও মো. জাকির হোসেনকে আটক করা হয়। পরবর্তীকালে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিত হালদার পরিচালিত ভ্র্যাম্যমাণ আদালতে হাজির করা হলে, এক মাস করে বিনাশ্রম করাদণ্ড দেওয়া হয়।

পরে রাতেই র‍্যাব সদস্যরা কেদারপুর ইউনিয়নের স্টিমারঘাট এলাকায় নূরে আলমের মালিকানাধীন একটি ঘরে অভিযান পরিচালনা করেন। তারা ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ১৮৪ বস্তা সরকারি চাল উদ্ধার করেন।