• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে মাস্ক ব্যবহার না করায় ৬ ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

সরকারি নির্দেশ অমান্য করে মাস্ক ব্যবহার না করে বরিশালের গৌরনদীতে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করায় ৬ ব্যবসায়ীকে জরিমানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস নিজে মাইকিং করে লোকজনকে মাস্ক ব্যবহার করার জন্য সচেতনতা করছেন।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা উপজেলা উদ্যোগে উপজেলার টরকী বন্দর,কটকস্থল বাসস্ট্যান্ড ও পিঙ্গলাকাঠী বাজারে অভিযান চালিয়ে মাস্ক ব্যবহার না করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা ছয় ব্যসায়ীকে ৬ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস এবং প্রতিটি বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস নিজে মাইকিং করে লোকজনকে মাস্ক ব্যবহার করার জন্য সচেতনতা করছেন।

ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া নির্বাহী অফিসের মো.শিপনসহ প্রমুখ। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস নিজে মাইকিং করে সাধারন লোজনকে মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ করেন। বিনা প্রয়োজন ছাড়া কেহ ঘরের বাহিরে বের না হওয়ার জন্য নির্দেশ দেন। প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সরকারের নির্দেশ মতে ৪টার পর উপজেলার সকল স্থানে দোকান,শপিংমল,রেস্তোরাঁ হোটেল কাঁচা বাজার ফলের দোকান বন্ধ রাখতে হবে। সরকারের নির্দেশমত চলাচল না করলে তাকে জরিমানা করা হবে।