• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

জাতীয় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৯টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মে ২০২৪  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে বরিশালের আগৈলঝাড়ায় ৯টি ব্যবসা প্রতিষ্ঠানে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহযোগীতায় ৭ মে সকাল ১২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত আগৈলঝাড়া উপজেলা সদরের বিভিন্ন স্থানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক অপূর্ব অধিকারী, বরিশাল জেলার সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও ইন্দ্রানী দাস এই অভিযান পরিচালনা করেন।

এসময় উপজেলা সদরে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অপরাধে শান্তি রঞ্জন মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার টাকা, মেয়াদ উর্ত্তীণ ঔষধ পাওয়ায় সাকিল ফার্মেসীকে ৩ হাজার টাকা, রায় মেডিকেলকে ৪ হাজার টাকা, প্রমিলা ফার্মেসীকে ৪ হাজার টাকা, পলাশ মেডিকেল হলকে ১ হাজার টাকা, অসীম মেডিসিন হাউজকে ১২ হাজার টাকা, ব্যবসা প্রতিষ্ঠানে মূল্যে তালিকা না থাকার অপরাধে মুদি দোকানের মালিক মানিক দাসকে ১ হাজার টাকা, মামুন ফল ভান্ডারকে ২ হাজার টাকা, দীপক বৈরাগীকে ২ হাজার টাকাসহ ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন থানার এসআই মনিরুজ্জামান, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর সুকলাল শিকদার ও আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক অপূর্ব অধিকারী বলেন, সাধারন লোকজনকে সচেতন করার জন্য এই অভিযান পরিচালনা করা হচ্ছে। যাতে সাধারন লোকজন কোন জিনিসপত্র ক্রয় করে প্রতারিত না হয়। সেই জন্য প্রতিদিনই উপজেলা পর্যায় এই অভিযান পরিচালনা করা হয়।