• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

গুণগত মান বজায় রাখতে সড়ক বিভাগকে সেতুন্ত্রীর নির্দেশ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

গুণগত মান বজায় রেখে হবিগঞ্জের সড়ক এবং জনপথ বিভাগের আওতাধীন চলমান ৫ উন্নয়ন প্রকল্প  সম্পাদনের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার (১১ ডিসেম্বর) হবিগঞ্জ সড়ক ভবনে কর্মকর্তাদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়কালে মন্ত্রী এ নির্দেশ দেন।
 
প্রকল্পগুলো হলো- ১৩৮ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-সরাইল নাসিরনগর আঞ্চলিক মহাসড়ক, ১৩ কোটি টাকা ব্যয়ে চুনারুঘাট-সাটিয়াজুরী-নতুন বাজার সড়ক সংস্কার, ৬ কোটি টাকা ব্যয়ে চুনারুঘাটের মুড়ার বন্দ দরগাহ শরীফ সড়ক, ২০ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে ৩টি সেতু নির্মাণ ও ৪৭৫ কোটি টাকা ব্যয়ে আজমিরীগঞ্জের জলসুখা থেকে শাল্লা পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক নির্মাণ।
 
মতবিনিময়কালে হবিগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সজিব আহমেদ ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সরকারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
সজিব আহমেদ জানিয়েছেন ৪৭৫ কোটি টাকা ব্যয়ে আজমিরীগঞ্জের জলসুখা থেকে শাল্লা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কের প্রকল্পটি একনেকে অনুমোদন হয়েছে। টেন্ডার প্রক্রিয়া শেষ হলেই কাজ শেষ হবে। বাকি ৪টি প্রকল্প মানসম্মতভাবেই চলমান রয়েছে।
 
সকাল ১১টায় হেলিকপ্টারে করে হবিগঞ্জে এসে পৌঁছান সেতুমন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সার্কিট হাউজে প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। পরে তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন, কাউন্সিল ও সড়ক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। বিকেলে তিনি হেলিকপ্টারে করে হবিগঞ্জ ত্যাগ করেন।