• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামীতেও নৌকায় ভোট দিন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। বাংলাদেশ ভালো থাকলে বরিশাল ভালো থাকবে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামীতেও নৌকায় ভোট দিন। আমি এবং বরিশালের নতুন মেয়র খোকন সেরনিয়াবাত দুজনেই সিদ্ধান্ত নিয়েছি, আমাদের বরিশালের সদর উপজেলায় একটিও ভাঙা রাস্তা থাকবে না। বরিশালের উন্নয়নে যা যা করণীয়, তার সবই আমরা করবো। আগামী বছরের মধ্যে ভোলা থেকে গ্যাসও চলে আসবে ইনশাআল্লাহ। আপনারা নিজেদের মঙ্গল চাইলে নৌকায় ভোট দিন। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আসতে হবে।

সদর উপজেলার চরবাড়িয়া এলাকায় শুক্রবার বিকেলে ৫ দশমিক ৬ কিলোমিটার নদী রক্ষা প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আরো বলেন, আমি টিআর- কাবিখার কিছুই কখনো খাইনা। আমি হারাম খাই না। এলাকাবাসীর টিউবওয়েল সমস্যায় একটি টিউবওয়েলও আমি এদিক-ওদিক হতে দেইনি। আমি সবাইকে বলেছি, অসহায় মানুষ যাদের টিউবওয়েল প্রয়োজন তারাই যেন এই টিউবওয়েল পায়। তা না হলে যে এই টিউবওয়েল নিয়ে কোনো অনিয়ম করবে সে মরার সময় পানি পাবে না।

জাহিদ ফারুক বলেন, চরবাড়িয়ার এই বাঁধে আসা-যাওয়ার দুটো সড়ক ভাঙা, এই বাঁধের শেষ মাথায় ২০০ মিটার কাজ ও একটি সংযোগ সেতুর প্রয়োজন। যা এই মাত্র এলাকাবাসী আমাকে জানালেন। আগে জানলে এ কাজ অনেক আগেই হয়ে যেত দাবী করে প্রতিমন্ত্রী বলেন, আমি সাথে সাথে সড়ক ও সেতু তৈরির নির্দেশ দিয়ে দিয়েছি। চলতি মাসের শেষে বা আগামী মাসের প্রথমে চরকাউয়া এলাকায় ৮ কিলোমিটার বেড়িবাঁধ কাজ শুরু হবে। ঐ সময় চরবাড়িয়ার যে অংশে বাঁধ ক্ষতিগ্রস্ত রয়েছে তা মেরামত এবং সংযোগ সেতু নির্মাণের ঘোষণা দেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী।

চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগিতায় বরিশাল পানি উন্নয়ন বোর্ডের এই উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পানি উন্নয়ন বোর্ডের পরিচালক মজিবুর রহমান। বরিশাল সদর উপজেলার কীর্তনখোলা নদীর ভাঙন হতে চরবাড়িয়া এলাকা রক্ষা (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্প এর উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল ৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল অবঃ জাহিদ ফারুক এরপর বাঁধ এলাকা পরিদর্শন করেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, পানি উন্নয়ন বোর্ড বরিশালের নির্বাহী প্রকৌশলী রাকিব হোসেন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, যুবলীগ নেতা জিন্নাহ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মধু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামান, ইতালি শহীদ সহ আরো অনেকে তার সাথে ছিলেন ।