• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

মৎস্য চাষীদের সরকার সহযোগিতা করে স্বাবলম্বী করছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

দেশের মাছের ঘাটতি মেঠাতে আওয়ামীলীগ সরকার মৎস্য চাষীদের সকল ধরনের সহযোগীতা করে আসছে। তাদের অল্প সুদে ব্যাংক থেকে ঋণ দিচ্ছে সরকার। এছাড়াও প্রতিবছর মাছের ঘাটতি মেঠাতে উম্মুক্ত বিলে শতশত কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হচ্ছে। এ সরকার মানুষের জন্য সকল ধরনে সুযোগ সুবিধা করে দিচ্ছে। আগামীতেও আপনারা আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে দেশের উন্নয়ন কাজের গতি আরো বেড়ে যাবে।

রোববার বিকেলে বানারীপাড়া উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করার সময় প্রধান অতিথি হিসেবে বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম এসব কথা বলেন।

বানারীপাড়া সদর ইউনিয়নের উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদ আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আক্তার হোসেন মোল্লা, উপজেলা মৎস্য আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডুসহ প্রমুখ। পরে উপজেলার উম্মুক্ত ১০টি জলাশয়ে প্রায় ১হাজার কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়।