• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

উজিরপুরে দেড় কোটি টাকা ব্যয়ে নতুন মাদ্রাসা ভবন উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মে ২০২২  

বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নে দেড় কোটি টাকা ব্যয়ে নবনির্মিত মালিকান্দা মাহমুদিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে রোববার বিকেলে উপজেলা বড়াকোঠা ইউনিয়নে মালিকান্দা মাহমুদিয়া আলিম মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ট ভবনের নবনির্মিত একতলা একাডেমী ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, উজিরপুর উপজেলা বড়াকোঠা ইউনিয়নে মালিকান্দা মাহমুদিয়া আলিম মাদ্রাসার ভবন সংকটের কথা স্থানীয় সংসদ সদস্যকে জানান মাদ্রাসা কর্তৃপক্ষ। সংসদ সদস্য মো.শাহে আলম’র চেষ্টায় ওই মাদ্রাসার জন্য চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমী ভবনের জন্য ২০২১ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে ১কোটি ৪৮লক্ষ টাকা ব্যয়ে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। ঠিকাদার প্রতিষ্ঠান সম্প্রতি নির্মাণ কাজ শেষ করেন। রোববার বিকেলে মাদ্রাসার নবনিমিত ভবনের উদ্বোধন করান স্থানীয় এমপি মো.শাহে আলমকে দিয়ে।

উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিয়া তানজিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো.এনামুল হক, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, উজিরপুর উপজেলায় কোন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন সংকট থাকবে না। ভবনের কথা আমাকে জানালে আমি ব্যবস্থা করে দেব। যাতে শিক্ষক ও শিক্ষার্থীদের লেখাপড়ার কোন সমস্যার সৃষ্টি না হয়।