• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

বাবুগঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন চলছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে ইভিএম’র মাধ্যমে ভোট অনুষ্ঠিত হচ্ছে। আজ রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। উপজেলার ঘটকেরচর ভোট কেন্দ্রে মহিলাদের চেয়ে পুরুষ ভোটারের লাইন দীর্ঘ দেখা গেছে। সবাই উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

উপজেলার চাঁদপাশা ইউনিয়নে ১১টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি কেন্দ্রে ১০জন পুলিশ, ১৭জন আনসার সদস্য ও ৭জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত রয়েছেন। ওই ইউনিয়নে ২৩হাজার ১শত ৭৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১১হাজার ৬শত ৪১জন পুরুষ ভোটার ও ১১হাজার ৫শত ৩৬জন মহিলা ভোটার রয়েছে। চাঁদপাশা ইউনিয়নে ৬জন চেয়ারম্যান প্রাথী, ৯টি ওয়ার্ডে সাধারন সদস্য পদের জন্য ৩২জন ও মহিলা সংরক্ষিত ৩টি পদের জন্য ১০জন প্রতিদ্ধন্দিতা করছেন।

এব্যাপারে উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মো.সাইফুল ইসলাম বলেন, এই ইউনিয়নে শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। কঠোর নিরাপত্তার মধ্যে ভোটাররা ইভিএম’র মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ওই ইউনিয়নের ভোটারদের আগেই ইভিএম পদ্ধতিতে ভোট দেওয়া শেখানো হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ সদস্য, আনসার সদস্য নিয়োজিত রয়েছে। এছাড়াও র‌্যাব ও গোয়েন্দা সংস্থার লোকজন টহলে রয়েছে। সকাল থেকেই প্রতিটি ভোট কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।