• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

বাবুগঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন চলছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে ইভিএম’র মাধ্যমে ভোট অনুষ্ঠিত হচ্ছে। আজ রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। উপজেলার ঘটকেরচর ভোট কেন্দ্রে মহিলাদের চেয়ে পুরুষ ভোটারের লাইন দীর্ঘ দেখা গেছে। সবাই উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

উপজেলার চাঁদপাশা ইউনিয়নে ১১টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি কেন্দ্রে ১০জন পুলিশ, ১৭জন আনসার সদস্য ও ৭জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত রয়েছেন। ওই ইউনিয়নে ২৩হাজার ১শত ৭৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১১হাজার ৬শত ৪১জন পুরুষ ভোটার ও ১১হাজার ৫শত ৩৬জন মহিলা ভোটার রয়েছে। চাঁদপাশা ইউনিয়নে ৬জন চেয়ারম্যান প্রাথী, ৯টি ওয়ার্ডে সাধারন সদস্য পদের জন্য ৩২জন ও মহিলা সংরক্ষিত ৩টি পদের জন্য ১০জন প্রতিদ্ধন্দিতা করছেন।

এব্যাপারে উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মো.সাইফুল ইসলাম বলেন, এই ইউনিয়নে শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। কঠোর নিরাপত্তার মধ্যে ভোটাররা ইভিএম’র মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ওই ইউনিয়নের ভোটারদের আগেই ইভিএম পদ্ধতিতে ভোট দেওয়া শেখানো হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ সদস্য, আনসার সদস্য নিয়োজিত রয়েছে। এছাড়াও র‌্যাব ও গোয়েন্দা সংস্থার লোকজন টহলে রয়েছে। সকাল থেকেই প্রতিটি ভোট কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।