• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলা হাসপাতালের সামনে, পৌর এলাকায় ও সদর বাজারে জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের উদ্যেগে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহায়তার আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলা ভোক্তা অধিকার আইনে অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও মো.শাহ শোয়াইব মিয়া।

উপজেলা হাসপাতালের সামনে সুমনের মুদীর দোকানে মেয়াদ উত্তীর্ন জিনিসপত্র পাওয়ায় ১০হাজার টাকা, সদর বাজারে ছালামের মুদীর দোকানে মুল্য তালিকা না থাকায় ৫হাজার টাকাসহ ৯টি ব্যবসা প্রতিষ্ঠানে ৪২হাজার টাকা জরিমানা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন এসআই তারভীর হোসেন ও উপজেলা সেনেটারী ইন্সপেক্টর হালিম আকন উপস্থিত ছিলেন।

এব্যাপারে বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মা.শাহ শোয়াইব মিয়া বলেন, মাঝে মধ্যেই এই অভিযান পরিচালনা করা হয়ে থাকে। যে সব দোকানে মেয়াদ উত্তীর্ন অষুদ ও মালামাল পাওয়া গেছে তাদের জরিমানা করা হচ্ছে। ব্যবসায়ীদের মাঝে এই অভিযানের কারনে কিছুটা পরিবর্তন হয়েছে।