• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বাবুগঞ্জে ১০টি মামলায় ৪৭ হাজার ৫শত টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ আগস্ট ২০২১  

বরিশালের বাবুগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কঠোর লকডাউনে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খেলা রাখায় ভ্রাম্যমাণ আদালত ১০টি মামলায় ৪৭হাজার ৫শত টাকা জরিমানা করেছেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ও মঙ্গলবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি)মো.মিজানুর রহমানের আদালত।

আজ বুধবার সকালে উপজেলা সদর বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান সরকারী নির্দেশ অমান্য করে খোলা রাখায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ৩০হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি)মো.মিজানুর রহমানের আদালত।

এছাড়া মঙ্গলবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত জাহাঙ্গীনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৭হাজার ৫শত টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালদের বিচারক মো.মিজানুর রহমানের আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ থানার এসআই জাকির হোসেন ও আনসার সদস্যরা।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.মিজানুর রহমান বলেন, সরকারের কঠোর লকডাউনের মধ্যে যারা সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখছে তাদের জরিমানা করা হচ্ছে। যারা স্বাস্থ্যবিধি না মেনে সড়কে বের হচ্ছে তাদেরকেও জরিমানা করা হচ্ছে। প্রতিদিনই স্বাস্থ্যবিধি মানার জন্য উপজেলা প্রশাসন থেকে মাইকিং করা হচ্ছে। এবং স্বাস্থ্যবিধি মানার জন্য প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।