• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ছাগল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ছাগল বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের সহযোগীতায় ও গৈলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা গৈলা মডেল ইউনিয়ন পরিষদে উপজেলার প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার  ও ছাগল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম।

এসময় উপস্থিত ছিলেন, গৈলা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, উপজেলা যুবলীগ নেতা সবুজ আকন, কারিতাসের মাঠ কর্মকর্তা পল রায়, লিলি বিশ্বাস, গৈলা ইউপি সদস্য পবিত্র রানী বাড়ৈসহ প্রমুখ। পরে উপজেলার ৬জন প্রতিবন্ধীদের মাঝে ছাগল ও ৫জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম বলেন, প্রতিবন্ধীরা বর্তমানে দেশের জন্য অনেক কাজ করছেন। তাই তাদের সরকার থেকে স্বাবলম্ভী করার জন্য তাদের মাঝে ছাগল ও চলাচলের জন্য হুইল চেয়ার বিতরণ করছেন। প্রতিবন্ধীরা কাজ করে নিজেরা স্বাবলম্ভী হয়ে পরিবার পরিজন নিয়ে ভাল ভাবে চলছেন।