• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

ঈদ উপলক্ষে গৌরনদীতে দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

বরিশাল জেলার গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ১৬হাজার ৫৫জন দরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদে বসে এই কার্যক্রম উদ্বোধণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহ জামান। বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কালাম মৃধা, ইউপি সদস্য বিপ্লব বাবুল রায়, মোঃ হাসান আল মামুন, মোঃ হাবিবুর রহমান, চাঁনমনি দেওয়ান, মোঃ জাফর মৃধা, ইউপি সচিব সৌরভ ভট্টাচার্য্য ও সাবেক ইউপি সচিব মোঃ মাহতাব হোসেন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার চৌধুরী সাংবাদিকদের জানান, গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়নের জন্য সরকার থেকে ১১৪.৩৫০ মে.টন ও পৌরসভার জন্য ৪৬.২০০ মে.টন চাল ঈদুল আযহা উপলক্ষে বরাদ্ধ পাওয়া গেছে। এ চাল আজ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার মধ্যে বিতরণ শুরু করা হয়েছে। ইউনিয়ন ও পৌরসভার তালিকানুযায়ী এই চাল বিতরণ করা হবে।

চাল পাওয়া হাসিনা বেগম জানান, এই করোনা দুর্যোগ এর সময় সরকার থেকে আমাদের ঈদুল আযহা উপলক্ষে চাল দেয়ায় আমরা খুশি হয়েছি।