• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

চিংড়ি মাছে জেলি মিশিয়ে বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৪  

বরিশালের বাবুগঞ্জে নিষিদ্ধ জেলি মিশ্রিত গলদা চিংড়ি বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এক মাছ ব্যবসায়ীকে জরিমানাসহ ৪ কেজি চিংড়ি মাছ মাটিতে পুতে নষ্ট করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের সহযোগীতায় আজ মঙ্গলবার সকালে বাবুগঞ্জ উপজেলা সদরের মাছের বাজারে অভিযান চালিয়ে নিষিদ্ধ জেলি মিশ্রিত গলদা চিংড়ি বিক্রি করায় কেরামত আলী জম্মাদারের ছেলে মাছ ব্যবসায়ী মাহাবুব জম্মাদারকে আটক করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুব্রত বিশ্বাস দাসের আদালতে উপস্থিত করা হলে আদালতের বিচারক ২হাজার ৫শত টাকা জরিমানা করেন। এবং ৪ কেজি জেলি মিশ্রিত গলদা চিংড়ি জব্দ করে মাটিতে পুতে নষ্ট করা হয়।

এসময় উপস্থিত ছিল উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম, থানার এসআই রফিকুল ইসলামসহ প্রমুখ।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম বলেন, নিষিদ্ধ জেলি মিশ্রিত চিংড়ি বিক্রি করায় ব্যবসায়ী মাহাবুবকে আটক করা হয়। তাকে ভ্রাম্যমাণ আদালত জরিমানাসহ জব্দকৃত চিংড়ি মাছ মাটিতে পুতে রাখা হয়েছে। এই জরিমানা বাবুগঞ্জে চলমান থাকবে।