• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ

শেখ হাসিনার চলমাণ উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২৩  

বরিশাল-২(উজিরপুর-বানারীপাড়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন বানারীপাড়ায় গনসংযোগ ও উঠান বৈঠক শুরু করেছেন। ২১ ডিসেম্বর দিনব্যাপী তিনি বানারীপাড়া পৌর শহরের বন্দর বাজার ও উত্তরপাড় বাজার এবং বিকেলে বাইশারী ইউনিয়নের শিয়ালকাঠী খেয়াঘাট ও বাইশারী বাজারসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করে দলীয় নেতা-কর্মী-সমর্থক ও সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশজুড়ে চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মাকায় ভোট প্রার্থনা করেন।

এসময় তার সাথে ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক, সাধারণ সম্পাদক ত্র্যাড.মাওলাদ হোসেন সানা, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন মল্লিক, ওয়ার্কার্স পার্টির পলিটবুরো সদস্য অধ্যাপক নজরুল হক নীলু, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক অধ্যাপক এমাম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, বানারীপাড়া বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আশরাফী প্রমুখ।

বিকেলে উপজেলার মলুহার মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতিকের সমর্থনে ইলুহার ও উদয়কাঠি ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় বরিশাল-২ আসনে নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন বলেন, ভোট গ্রহনের দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী মাঠে উৎসাহ-উদ্দীপনা, স্বতঃস্ফুর্ততা ও উত্তাপ তত বাড়ছে। দেশের মানুষ ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছে। বিশেষ করে দেশের অভূকপূর্ব উন্নয়ন-অগ্রযাত্রার সুফলভোগী আপামর মানুষ স্বাধীনতা ও সার্বভৌমত্বে প্রতিক নৌকাকেই বেছে নেবে।