• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩  

বরিশালের বানারীপাড়ার আশ্রয়নের শীতার্ত দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ১১ ডিসেম্বর রাতে বানারীপাড়া উপজেলার আশ্রয়ন প্রকল্প ঘুরে দুই শতাধিক দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র কম্বল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী।

এরপূর্বে ১০ডিসেম্বর রাতে শতাধিক দরিদ্রদের মাঝে উপজেলা পরিষদ চত্তরে বসে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা প্রশাসন। শীতবস্ত্র বিতরনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবুজর মোহাম্মাদ ইজাজুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন উল হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানা আরেফিন, কাউন্সিলর জাহিদ হোসেনসহ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। প্রতিবছরই শীতের সময় এই শীতবস্ত্র বিতরণ করা হয়ে থাকে। যাতে দরিদ্ররা শীতে কষ্ট করতে না হয়।