• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

আ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচার, আটক ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ জুন ২০২০  

হবিগঞ্জের চুনারুঘাটে অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারকালে ৩ জনকে আটক করেছেন জনতা। পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যান। এসময় অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয় বলে জানায় পুলিশ। গাঁজা বহনকারী অ্যাম্বুলেন্সটিও আটক করা হয়েছে। শনিবার (৬ জুন) সকালে উপজেলার হলহলিয়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন: উপজেলার সাদ্দাম বাজার এলাকার মৃত সিদ্দিক মিয়ার পুত্র মনা (২৫), বড়াইল গ্রামের শফিক মিয়ার পুত্র মো. শরিফ উদ্দিন (২২) ও একই গ্রামের আব্দুর রউফ মিয়ার পুত্র আশিক মিয়া (২৫)। জানা যায়, আটক মনা ইউপি সদস্য সোনাই মেম্বার হত্যার আসামি।

মাদক পাচার হচ্ছে এমন সন্দেহ হলে অ্যাম্বুলেন্সটি আটক করেন স্থানীয় জনতারা। পরে তারা পুলিশকে খবর দিলে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।