• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ১০লক্ষ তরুন তরুনীর কর্মসংস্থান করা হয়েছে। আরও ১০লক্ষ তরুন তরুনীর কর্মসংস্থান করা হবে। ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করে আওয়ামীলীগকে ক্ষমতায় প্রতিষ্ঠিত করা হয়েছে। স্বপ্নের বীজ রোপন করেছিলেন বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরন করেছেন শেখ হাসিনা । প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে।

তিনি আজ রবিবার বিকালে মাগুরায় প্রযুক্তি নির্ভর কর্মসংস্থানের সুযোগ তৈরী করতে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এর ভূমিকা শীর্ষক সেমিনার প্রধান অতিথির ভাষনে একথা বলেন।

শহরের শেখ কামাল ইনডোর ষ্টেডিয়ামে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার প্রকল্প এর আয়োজন করেন। সকাল ১১টায় সেমিনারের উদ্বোধন করেন মাগুরা -১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আখতারুন্নাহারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি । স্বাগত বক্তব্য রাখেন শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক গৌরী শংকর ভট্রাচার্য । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হাইটেক পার্ক প্রকল্প এর ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু , পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।

সেমিনারে জেলার ৩০০জন তরুন তরুনী প্রশিক্ষন নেয় । বিকালে প্রতিমন্ন্রী প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন ।