• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

টিআইবি-সুজন বিএনপির সুরে কথা বলছে : কামরুল ইসলাম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, টিআইবি ও সুজন নামের সংগঠনগুলোর কর্মকর্তারা এখন বিএনপির সুরে বিভিন্ন বিধিনিষেধের কথাবার্তা বলছে। বিদেশিদের অনুদানের টাকা টিআইবি ও সুজনের কর্ণধাররা খায়, তারা পড়ে। তাদের টাকায় তাদের সান শওকত এবং তাদের টাকায় তারা চলে।

শনিবার (২০ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জের গদারবাগে সোনার বাংলা আবাসন প্রকল্প ও গ্রিন সিটি হাউজিং প্রকল্পের উদ্যোগে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম আরও বলেন, বিদেশিদের প্রতি আমাদের কোনো আস্থা নাই। সাধারণ মানুষরাই আমাদের প্রকৃত বন্ধু। এরাই আমাদের নির্বাচন করে। আমাদের পাশে থাকে। এরাই আমাদের আস্থার প্রতীক। তিনি বলেন, সাধারণ মানুষের প্রতি যাদের আস্থা নাই, তারা দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করে। বিএনপি নামক দলটির জন্ম হয়েছিল হত্যা ষড়যন্ত্রের মধ্য দিয়ে। এখনো তারা জনগণের বিরুদ্ধে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সমস্ত বিদেশি শক্তিগুলো এই নির্বাচনকে স্বীকার করে নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শুভেচ্ছা বিনিময় করছে। আর সেখানে টিআইবি ও সুজনের কর্ণধাররা বিএনপির সাথে একত্রিত হয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চালাচ্ছে এবং জনগণকে বিভ্রান্ত করছে। কিন্তু সাধারণ মানুষ তাদের কথাবার্তায় বিভ্রান্ত হচ্ছে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক নাজমুল জাহান রিপন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান মোস্তান, সাধারণ সম্পাদক হাজি এহসান উদ্দিন, সিনিয়র সহসভাপতি ও সোনার বাংলা আবাসিক প্রকল্প ও গ্রিন সিটি হাউজিং প্রকল্পের চেয়ারম্যান হাজি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক অনিক হোসেন পিন্টু, প্রচার সম্পাদক জুবায়ের হোসেন মাসুম প্রমুখ।