• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

আগৈলঝাড়ায় মাদক সেবীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় এক মাদক সেবীকে কারা ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামের মৃত.তৈয়ব আলী মোল্লার ছেলে শাহিন মোল্লাকে মাদক সেবনরত অবস্থায় গ্রেফতার করে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এসআই ফয়জুল ইসলাম হাওলাদার।

পরে তাকে আগৈলঝাড়া ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) উম্মে ইমামা বানিনের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক শাহিন মোল্লাকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ডসহ ৫শত টাকা জরিমানা করেন। ২৬ এপ্রিল বিকেলেই তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, থানা এসআই নুরুল আলম, ভুমি অফিসের নাজির সোহেল আমিনসহ প্রমুখ।

এব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) উম্মে ইমামা বানিন সাংবাদিকদের বলেন, বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা মাদক সেবনের সময় শাহীন মোল্লা নামে একজনকে গ্রেফতার করে।

পরে তাকে আদালতে উপস্থিত করা হলে কারাদন্ডসহ অর্থ দন্ড দেওয়া হয়। ওইদিন বিকেলেই তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।