• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়ায় আগামী ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রিজাইটিং, সহকারী প্রিজাইটিং ও পোলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বানারীপাড়া নির্বাচন অফিসের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে নির্বাচনী কর্মশালায় উপস্থিত ছিলেন, রিটানিং কর্মকর্তা ও জেলা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো.সোহেল সামাদ, শেক মুহাম্মাদ জালাল উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা মো.আব্দুল মান্নান, বানারীপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.মনিরুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিনসহ প্রমুখ। বানারীপাড়া পৌরসভা নির্বাচন প্রশিক্ষণ কর্মশালায় ১৮৮জন প্রিজাইডিং, সহকারী প্রিজাইটিং ও পোলিং কর্মকর্তারা অংশগ্রহন করেন। পৌরসভার ৯টি ভোট কেন্দ্রে ৯হাজার ২শত ৫৬জন ভোটার  আগামী ১৪ ফেব্রুয়ারী তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এব্যাপারে পৌরসভার রিটানিং কর্মকর্তা ও জেলা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম সাংবাদিকদের বলেন, প্রতিটি ভোট কেন্দ্রে পোলিং এজেন্টের উপস্থিতিতে ভোট গননা শেষ করে ফলাফল বুঝিয়ে দিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা উপজেলা সদরে ফিরবেন। ভোট কেন্দ্রে বসে দায়িত্ব অবহেলা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পৌরসভার ভোট কেন্দ্রের বাহিরে আইন-শৃংখলা পরিস্থিতি দেখবেন থানা পুলিশ প্রশাসন।