• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ২ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

বরিশালের বানারীপাড়ায় দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, বানারীপাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার মৃত.আ.রশিদ হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার(২৬) ও একই উপজেলার চৌয়ারীপাড়া গ্রামের আ.সালাম হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার(২২)কে ৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ এসআই শাহাদাৎ সংঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে গ্রেফতার করেন।

আজ বুধবার সকালে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে এসআই শাহাদাৎ হোসেন বাদী হয়ে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত দুইজনকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এসআই শাহাদাৎ হোসেন সাংবাদিকদের বলেন, মাদক বেচা-কেনার গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে মাদকব্যবসায়ী দুই জনকে ৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।