• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

গৌরনদীতে শিশুমেলা-২০১৯ উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুন ২০১৯  

বরিশাল বিভাগীয় তথ্য অফিসের আয়োজনে বর্নাঢ্য র‌্যালি, আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, সংগীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনীসহ নানা অনুষ্ঠানমালার মধ্যদিয়ে গতকাল বুধবার বরিশালের গৌরনদীতে শিশুমেলা-২০১৯ উদযাপিত হয়েছে।

জানাগেছে, বরিশাল বিভাগীয় তথ্য অফিসের আয়োজনে “শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” প্রকল্পের জিওবি খাতের আওতায় গতকাল দিনভর এ শিশু মেলা-২০১৯ উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে গতকাল সকাল ১০টায় গৌরনদী উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি শেষে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিন এর সভাপতিত্বে উপজেলা পরিষদের শহীদ সুকান্তবাবু মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন মুন্সী, নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, গৌরনদী থানার ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান, বরিশাল জেলা তথ্য অফিসার লেলিন বালা, গৌরনদী উপজেলা শিক্ষা অফিসার ফয়সল জামিল প্রমূখ।

শেষে অতিথিবৃন্দগন ওই মিলনায়তনের ভেতরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বসানো বাহারী সব ষ্টলগুলো ঘুরে দেখেন। মেলায় সর্বমোট ৮টি ষ্টল বসেছে।