• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

আওয়ামীলীগই পারে দেশের মানুষের অধিকার আদায় করতে-এমপি পংকজ নাথ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার বিকালে মুক্তিযোদ্ধা পার্ক মাঠে অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জ আওয়ামীলীগের আলোচনা সভায় প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগই পরে দেশের মানুষের অধিকার আদায় করে মুখে হাসিঁ ফোটাতে। বাংলাদেশ মানে নৌকা, বাংলাদেশ মানে আওয়ামীলীগ। আমাদের একটি দেশ, একটি জাতি, একটি দল। যে দলের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। লৌহ শক্তিতে ভাস্বর একটি রাজনৈতিক দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। যারা শত লাঞ্চনা, অত্যাচার ও নির্যাতন সহ্য করেও দাড়িয়ে থাকতে পারে। সব রকম রাজনৈতিক সন্ত্রাস মোকাবেলা করে আজও যারা টিকে আছে। এই ভূখন্ডের সাধারণ মানুষের সকল আন্দোলন এবং অধিকার আদায়ের সংগ্রাম আওয়ামীলীগের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে। এসময় সংসদ সদস্য শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে বলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেণ। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ মুনসুর আহম্মেদ,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খানসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার পূর্বে প্রবীন আওয়ামীলীগ নেতাদের ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য পংকজ নাথ। সকালে সংসদ সদস্য সরকারি পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করে দুপুরে উপজেলা পরিষদ আয়োজিত ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। এছাড়া ১৫টি মসজিদ ও ৩টি মন্দিরে উন্নয়নের জন্য ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন সংসদ সদস্য পংকজ নাথ।