• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

ফের জোড়া গোল মেসির, বড় জয় মিয়ামির

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪  

চলতি বছরের শুরু থেকেই মেজর সকার লিগে (এমএলএস) ইন্টার মিয়ামির হয়ে গোল করেই চলছেন লিওনেল মেসি। ইনজুরি থেকে ফিরে আগের ম্যাচে ন্যাশভিলের বিপক্ষে জোড়া গোল করেছিলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা।

এবার টানা দ্বিতীয় ম্যাচেও জোড়া গোল করলেন মেসি। তার দারুণ দুই গোলে নিউ ইংল্যান্ড রেভল্যুশনকে ৪-১ ব্যবধানে হারিয়েছে মিয়ামি। মেসির সঙ্গে গোল করেছেন লুইস সুয়ারেজও।

ক্রিস্টিয়ান অ্যারেঙ্গোর ৮ গোলকে টপকে এমএলএসের চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতা এখন মেসি। বর্তমানে আর্জেন্টাইন এই তারকার গোল সংখ্যা ৯টি। এছাড়া এই মৌসুমে ৬টি অ্যাসিস্টও রয়েছে মেসির।

আগের ম্যাচেই জোড়া গোল করে মিয়ামিকে পয়েন্ট টেবিলের শীর্ষে তুলেছিলেন মেসি। এবার নিউ ইংল্যান্ডকে হারিয়ে ৩ পয়েন্ট ব্যবধান নিয়ে শীর্ষস্থান আরও মজুবত করেছে মিয়ামি। বর্তমানে ১১ ম্যাচে মিয়ামির পয়েন্ট ২১। দ্বিতীয়স্থানে থাকা সিনসিনাটির পয়েন্ট ১৮ অপরদিকে ৯ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে আছে নিউ ইংল্যান্ড।

এদিন মাত্র ৩৭ সেকেন্ডে গোল হজম করে মিয়ামি। নিউ ইংল্যান্ডের হয়ে গোলটি করেন টমাস ক্যানসেলে। ৩২ মিনিটে নিজের প্রথম গোল করে মিয়ামিকে ১-১ সমতায় ফেরান মেসি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে মিয়ামিকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন মেসি। ৮৩ মিনিটে বেঞ্জামিন ক্রিমাসির গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি। নিউ ইংল্যান্ডের কফিনে সর্বশেষ পেরেকটি ঠুকে দেন সুয়ারেজ। ৮৮ মিনিটে এই উরুগুয়ে তারকা।