• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ দেশের জনগন সন্ত্রাসের পক্ষে নয় উন্নয়নের পক্ষে। শেখ হাসিনার সরকার চার বার ক্ষমতায় থেকে দেশের সকল সেক্টরের সার্বিক উন্নয়ন করেছেন। বাংলাদেশ দেশ আজ বহিঃবিশ্বে উন্নয়নের রোল মডেল। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়। তাই আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে পুণরায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চাইলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়ন করা গোটা দক্ষিণাঞ্চল তথা তার মাধ্যমে বাস্তবায়ন করা গৌরনদী-আগৈলঝাড়া উপজেলার উল্লেখযোগ্য উন্নয়নের সারসংক্ষেপের চিত্র তুলে ধরে আরও বলেন তার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন ছিল গৌরনদী-আগৈলঝাড়াকে জেলা ঘোষণা করা। তার বাবা এজন্য জেলার ভিত্তিপ্রস্তরও উদ্বোধন করেছিলেন। বাবার স্বপ্ন পুরণ করতে তিনি জেলা বাস্তবায়নের দাবিতে জাতীয় সংসদে বারবার বিষয়টি উপস্থাপনও করেছেন। প্রবীণ এই নেতা তার জীবনের শেষ সময়ে নির্বাচিত হয়ে তার বাবার লালিত স্বপ্ন গৌরনদী-আগৈলঝাড়া নিয়ে জেলা বাস্তবায়ন করার দৃঢ় ইচ্ছা প্রকাশ করেন।

৩০ ডিসেম্বর সন্ধ্যায় আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া ঈদগাঁ মাঠে আওয়ামীলীগ আয়োজিত নৌকা মার্কার উঠান বৈঠকে রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরেকৃষ্ণ হালদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চীপ হুইপ ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো.লিটন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুণীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম হেমায়েত উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।