• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

বরিশালে নৌ-পুলিশ ও কোস্টগার্ডের পৃথক অভিযানে ২৫ মণ জাটকা উদ্ধার কয়েছে। বুধবার গভীর রাতে নৌপুলিশ শহরের সিঅ্যান্ডবি রোডে ও কোস্টগার্ড কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে জাটকাগুলো উদ্ধার করে। তবে এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পরে জাটকাগুলো বৃহস্পতিবার সকালে বরিশাল শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।
বরিশাল মৎস্য অফিস জানায়, বরিশাল নৌ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে শহরের সিঅ্যান্ডবি রোডে অবস্থান নিয়ে বিভিন্ন পরিবহনে তল্লাশি করে।

একপর্যায়ে একটি ট্রাক থেকে ১৫ মণ জাটকা উদ্ধার করতে সফল হয়। অন্যদিকে কোস্টগার্ডের পেটি অফিসার জামালের নেতৃত্বে একটি টিম কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে একটি নৌকা থেকে ১০ মণ জাটকা উদ্ধার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল জেলা মৎস্য অফিসের কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস বরিশালটাইমসকে জানান, উদ্ধার জাটকাগুলো বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবালের উপস্থিতিতে শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।